June 3, 2023, 11:06 am

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় শ্বাসনালীতে মারবেল আটকে শিশুর মৃত্যু কুয়াকাটায় সৈকত পরিচ্ছন্নতা অভিযান করলো রোলার স্কেটারা কুয়াকাটায় শুঁটকি বাজারজাতকরণে কর্মশালা অনুষ্ঠিত সরকারের ১ যুগের বেশি সময়ের উন্নয়ন চিত্র তুলে ধরে এমপি মহিবের সংবাদ সম্মেলন কলাপাড়ায় দারুল ইহসান ট্রাস্টের আয়োজনে রত্নাগর্ভা মা ও গুণিজন সংবর্ধনা আজ ২ নম্বর সতর্ক সংকেত মধ্য বঙ্গোপসাগর থেকে এগোচ্ছে প্রবল ঘূর্নিঝড় মোখা কলাপাড়ায় একই পরিবারের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু। কুয়াকাটায় চাঁদাবাজি করতে গিয়ে ডিবি’র জালে ধরা পড়লো চায়না সিকো কোম্পানীর দোভাষী আমতলীতে সাড়ে ৪৬ কেজির মণ বন্ধ। চালু ৪০ কেজির মণ। কলাপাড়ায় মে দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

banner728x90

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১২, আক্রান্ত ১১ হাজার ৪৩৪ জন

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১২, আক্রান্ত ১১ হাজার ৪৩৪ জন

(বিডি ভয়েস) ডেস্ক রিপোর্ট:
দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৪৩৪ জন। এই সময়ে করোনায় মারা গেছেন ১২ জন।

গতকালের চেয়ে সংক্রমণ বেড়েছে ২ দশমিক ১২ শতাংশ। গতকাল সংক্রমণের হার ছিল ২৬ দশমিক ৩৭ শতাংশ। আজ তা বেড়ে হয়েছে ২৮ দশমিক ৪৯ শতাংশ।
আজ  শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, আজ ১২ জনসহ এখন পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ১৯২ জনে। মৃত্যুর হার ১ দশমিক ৬৯ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, গত ২৪ ঘন্টায় ৪০ হাজার ১৩৪ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ১১ হাজার ৪৩৪ জন। গতকাল ৪১ হাজার ২৯২ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ১০ হাজার ৮৮৮ জন। দেশে এখন পর্যন্ত ১ কোটি ২০ লাখ ৪৭ হাজার ৭১৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৬ লাখ ৬৪ হাজার ৬১৬ জন।
অধিদপ্তর আরও জানায়, ঢাকা জেলায় (মহানগরসহ) গত ২৪ ঘন্টায় ২৪ হাজার ৯৯৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৭ হাজার ২৯৬ জন। শনাক্তের হার ২৯ দশমিক ১৮ শতাংশ। গতকাল এই হার ছিল ২৮ দশমিক ০৪ শতাংশ। আজ এই জেলায় করোনা আক্রান্ত হয়ে ৬ জন মারা গেছেন।
আজ ঢাকা বিভাগে ৬ জন, সিলেট বিভাগে ২ জন এবং চট্টগ্রাম, খুলনা, রংপুর ও ময়মনসিংহ বিভাগে ১ জন করে মারা গেছেন। তবে রাজশাহী ও বরিশাল বিভাগে আজ করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতাল এবং বাসায় মিলিয়ে সুস্থ হয়েছেন ৭৫২ জন। দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫৫ হাজার ৫৯৭ জন। সুস্থতার হার ৯৪ দশমিক ৪৫ শতাংশ।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!