January 27, 2023, 5:52 pm

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা মহিপুরে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চক্ষুসেবা কলাপাড়ার সুস্বাদু গোলের গুড় এখন দেশজুড়ে বেশ জনপ্রিয়, গাছ সংকটে-ঝুঁকিতে গোল চাষীরা কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার কুয়াকাটা সৈকতে যত্রতত্র পলিথিন-প্লাষ্টিকে দূ:ষিত পরিবেশ, বিরক্ত পর্যটক ৩০০ কোটি টাকা রাজস্ব আয় হয়েছে পায়রা বন্দরে: পায়রা বন্দর চেয়ারম্যান কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

banner728x90

শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খান ও চুন্নু’র প্রার্থিতা বাতিল নিপুণ ও নাদের খান’কে জয়ী ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খান ও চুন্নু’র প্রার্থিতা বাতিল নিপুণ ও নাদের খান’কে জয়ী ঘোষণা

বিনোদন ডেক্স:

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান এই ঘোষণা দেন।

আপিল বোর্ডের মিটিং এ বলা হয়, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশে এই মিটিংয়ের দায়িত্ব পালন করবেন, আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

মিটিং এ উপস্থিত থাকার কথা ছিল নির্বাচন নিয়ে অভিযোগকারী নিপুণ, অভিযুক্ত জায়েদ খান, চুন্নু, সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও দুই নির্বাচন কমিশনারের।

তবে মিটিং এ আসেন নি জায়েদ খান, বিষয়টি নিজেই নিশ্চিত করেছিলেন তিনি।

মিটিং শুরুর দেড় ঘণ্টা আগে থেকেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এফডিসিতে। জায়েদ খানের বিপক্ষে চলে বিক্ষোভ। মিশা-জায়েদের আমলে ভোটাধিকার হারানো শিল্পীরা বিকেল ৩টা থেকে এফডিসিতে অবস্থান নেন।

এদিকে মিটিংয়ের এক ঘণ্টা আগে খবর পাওয়া যায় শিল্পী সমিতির কার্যালয়ে তালা মারা। দু’জন পিয়নের কাউকে পাওয়া যাচ্ছে না।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছিলেন ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জয়ী হন জায়েদ খান।

তবে নির্বাচনের ফলাফল শুরু থেকেই গ্রহণ করেননি জায়েদ খানের প্রতিদ্বন্দ্বি নিপুণ। শিল্পী সমিতির নির্বাচন নিয়ে অভিযোগ জানিয়েছিলেন নিপুণ।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) গণমাধ্যমে এক সাক্ষাতকারে আপিল বোর্ডে অভিযোগের বিষয় আলোচনা করেন নায়িকা নিপুণ।

এ বিষয়ে নিপুণ বলেন, বেশ কয়েকটি অভিযোগ করেছি। আশা করছি সেই অভিযোগগুলোর সুষ্ঠু বিচার পাব।

বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন শেষ হয়েছে ২৮ জানুয়ারি। নির্বাচনের এক সপ্তাহ পার হলেও এখনো নির্বাচন নিয়ে থামছে না বিতর্ক। শিল্পী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান ও কার্যকরী সদস্য চুন্নুর প্রার্থিতা স্থগিত চেয়ে আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহানের কাছে লিখিত অভিযোগ করেছিলেন নিপুণ। সেই অভিযোগ আমলে নিয়ে শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান ও চুন্নুর প্রার্থিতা বাতিলে দিক-নির্দেশনার চিঠি সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবের কাছে পাঠিয়েছিলেন সোহানুর রহমান সোহান।

আপিলের রায়ে সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও সদস্য পদে চুন্নু’র প্রার্থীতা বাতিল করে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নিপুন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে ও সদস্য পদে নাদের খানকে বিজয়ী ঘোষণা করা হয়।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!