January 27, 2023, 5:45 pm

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা মহিপুরে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চক্ষুসেবা কলাপাড়ার সুস্বাদু গোলের গুড় এখন দেশজুড়ে বেশ জনপ্রিয়, গাছ সংকটে-ঝুঁকিতে গোল চাষীরা কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার কুয়াকাটা সৈকতে যত্রতত্র পলিথিন-প্লাষ্টিকে দূ:ষিত পরিবেশ, বিরক্ত পর্যটক ৩০০ কোটি টাকা রাজস্ব আয় হয়েছে পায়রা বন্দরে: পায়রা বন্দর চেয়ারম্যান কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

banner728x90

কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

রাশেদ কবির মুরাদ,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় ডাক্তার-নার্সের দায়িত্বে অবহেলায় রোগী মৃত্যুর ঘটনায় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেলিন ও সিনিয়র নার্স আসমা বেগমের শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে রোগীর স্বজন, এলাকাবাসী, আইনজীবী ও আইনজীবী সহকারীরা। সোমবার দুপুরের দিকে কলাপাড়া প্রেসক্লাবের সামনে আইনজীবী কল্যান সমিতির আয়োজনে মানববন্ধন ও সমাবেশে আইনজীবী সহকারী স্বপন সিকদারের মৃত্যুর সাথে জড়িতদের শাস্তি দাবি করা হয়।
ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, গত ২১ ডিসেম্বর শ্বাস কস্টজনিত রোগে আক্রান্ত স্বপন সিকদারকে চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। দায়িত্বরত চিকিৎসক জেএইচ খান লেলিন রোগীকে দেখে তার মালিকানাধীন ডায়াগণষ্টিক সেন্টারে কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠায়। সেখানে পরীক্ষা করিয়ে রিপোর্ট নিয়ে এসে চিকিৎসককে দেখালেও ডা. লেলিন উপযুক্ত ও সময়োপোযোগী সঠিক চিকিৎসা শুরু না করায় এক পর্যায়ে রোগী স্বপন বিনা চিকিৎসায় মারা যায়।
রোগীর স্বজনরা অভিযোগ করে বলেন, সঠিক সময়ে চিকিৎসক চিকিৎসা শুরু করলে স্বপনের মৃত্যু হতো না। তারা এ জন্য চিকিৎসক লেলিন ও নার্স আসমাকে দায়ী করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা ও কলাপাড়া থেকে বদলীর দাবি জানান।
সমাবেশে বক্তব্য রাখেন, এ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দিন, সাইদুর রহমান সাইদ, জেড এম কাওসার, নুরুজ্জামান সিকদার, আইনজীবী সহকারী মো. এনামুল হক, আব্দুল হাই হাওলাদার, আবুল কালাম গাজী, হাফিজুর রহমান পনু প্রমুখ।
মানববন্ধন শেষে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মৃত স্বপনের চাচা আইনজীবী নুরুজ্জামান সিকদার। এসময় স্বপনের স্ত্রী মোসা. শিলা বেগম বলেন, তার শিশু সন্তান কোনদিনই বাবার আদর পাবে না। তার স্বামীকে যারা বিনা চিকিৎসায় মেরে ফেলেছে তাদের শাস্তির দাবি জানান। এসময় কলাপাড়ায় কর্মরত সিনিয়র আইনজীবি, আইনজীবী সহকারী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
###
রাসেল কবির মুরাদ
তাং: ০৯.০১.২০২৩ ইং:
মোবা: ০১৭১২-৩৫২৫২৬।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!