January 27, 2023, 4:48 pm

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা মহিপুরে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চক্ষুসেবা কলাপাড়ার সুস্বাদু গোলের গুড় এখন দেশজুড়ে বেশ জনপ্রিয়, গাছ সংকটে-ঝুঁকিতে গোল চাষীরা কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার কুয়াকাটা সৈকতে যত্রতত্র পলিথিন-প্লাষ্টিকে দূ:ষিত পরিবেশ, বিরক্ত পর্যটক ৩০০ কোটি টাকা রাজস্ব আয় হয়েছে পায়রা বন্দরে: পায়রা বন্দর চেয়ারম্যান কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

banner728x90

কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার

কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার

কলাপাড়ার টিয়াখালীতে এক মটরবাইক চালকের লাশ উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। 

নীল রতন কুন্ডু নিলয় বিশেষ প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালক মোঃ বেল্লাল গাজী (৪৫) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
তাকে হত্যা করে  মোটরসাইকেল নিয়ে হত্যাকারীরা পালিয়ে গেছে মর্মে জানিয়েছে কলাপাড়া থানা পুলিশ।
নিহত বেল্লাল গাজী আমতলী উপজেলার ছুরিকাটার সফেজ গাজীর ছেলে। টিয়াখালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডস্থ পশ্চিম রজপাড়া গ্রামের রাস্তার পাশে পড়ে থাকাবস্থায় এই মোটর সাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকাল দশটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও স্থানীয়দেও কাছ থেকে জানা যায় , ভিকটিম মো. বেল্লাল গাজী (৪৫), পেশায় একজন মোটরসাইকেল ড্রাইভার। সে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে । প্রতিদিন ন্যায় সঙ্গলবার সন্ধায় মটসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত্রে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকে। পরবর্তীতে বুধবার সকাল সাড়ে দশটার দিকে কলাপাড়া থানা পুলিশকে মাধ্যমে ভিকটিমের নিকট আত্মীয় স্বজনরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে। নিকট আত্মীয় স্বজনরা ভিকটিকে লাশ সনাক্ত করে।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ভিকটিমের গলায় লায়লনের রশি প্যাচানো অবস্থায় পাওয়া যায়। তার দুই চোখের উপর থেতলানো রক্তাক্ত জখম ছিলো। তার মোটরসাইকেল পাওয়া যায় নাই। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা তাকে হত্যা করে মোটর সাইকেল নিয়ে গেছে।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!