January 27, 2023, 5:05 pm

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা মহিপুরে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চক্ষুসেবা কলাপাড়ার সুস্বাদু গোলের গুড় এখন দেশজুড়ে বেশ জনপ্রিয়, গাছ সংকটে-ঝুঁকিতে গোল চাষীরা কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার কুয়াকাটা সৈকতে যত্রতত্র পলিথিন-প্লাষ্টিকে দূ:ষিত পরিবেশ, বিরক্ত পর্যটক ৩০০ কোটি টাকা রাজস্ব আয় হয়েছে পায়রা বন্দরে: পায়রা বন্দর চেয়ারম্যান কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

banner728x90

কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা

কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি : কলাপাড়ায় ধানখালী ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামী লীগ’র দলীয় মনোনয়ন পেতে তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোটে পেলেন মানবতার ফেরিওয়ালা শাহাজাদা পারভেজ টিনু মৃধা। সোমবার (২৩জানুয়ারী) দুপুরে দলীয় কার্যালয়ে তৃনমূল কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়। এ তৃনমূল কাউন্সিলে প্রার্থী বাছাই প্রক্রিয়ায় সর্বোচ্চ ৪২ ভোট পেয়েছেন ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজাদা পারভেজ টিনু মৃধা। তার নিকতম প্রতিদ্বদ্ধি রিয়াজ তালুকদার পেয়েছেন ১৫ ভোট। পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা ঘোষণা করেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার, সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান, অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম সহ একাধিক জেলা ও উপজেলার শীর্ষ নেতা উপস্থিত থেকে সকালে চম্পাপুর,ধানখালী এবং বিকেলে ডালবুগঞ্জ ইউনিয়নের কাউন্সিল ভোট সম্পন্ন করেন। মঙ্গলবার অপর দু’ইউনিয়নের কাউন্সিল ভোট অনুষ্ঠিত হবে।
আ’লীগ সূত্র জানায়, উপজেলা আ’লীগের দপ্তর গঠনতন্ত্রের ২৮(৩) ধারা মোতাবেক স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী তৃনমূল প্রার্থী বাছাই প্রক্রিয়া সম্পন্ন করতে ২২ জানুয়ারী দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম বিতরন ও জমা গ্রহন করে। এতে ১৮ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেয়। সোমবার ৩ ইউনিয়নের কাউন্সিল ভোট সম্পন্ন করা হয়েছে এবং মঙ্গলবার দু’ইউনিয়নের প্রার্থী বাছাইয়ের কাউন্সিল অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্র জানায়, কলাপাড়ার মেয়াদোত্তীর্ন ৫ ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষনা হয়েছে। দাখিল ১৯ ফেরুয়ারী, বাচাই ২০ ফেরুয়ারী, প্রত্যাহার ২৭ফেরুয়ারী,ভোট গ্রহন ১৬ মার্চ। সরকারের নির্দেশনা অনুজায়ী শুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা প্রস্তুত।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!