January 27, 2023, 5:46 pm

বিজ্ঞপ্তি:
সর্বশেষ আপডেট জানতে চোখ রাখুন (www.bdvoice.news) বিডি ভয়েসে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ  করুন-01715653114 "ধন্যবাদ"
সংবাদ শিরোনাম :
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন কলাপাড়ায় আ’লীগের তৃনমূল কাউন্সিলে সর্বোচ্চ ভোট পেলেন টিনু মৃধা মহিপুরে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় পায়রা ডেভেলপমেন্ড ফাউন্ডেশন উদ্যোগে ফ্রি চক্ষুসেবা কলাপাড়ার সুস্বাদু গোলের গুড় এখন দেশজুড়ে বেশ জনপ্রিয়, গাছ সংকটে-ঝুঁকিতে গোল চাষীরা কলাপাড়ার টিয়াখালীতে মটরবাইক চালকের লাশ উদ্ধার কুয়াকাটা সৈকতে যত্রতত্র পলিথিন-প্লাষ্টিকে দূ:ষিত পরিবেশ, বিরক্ত পর্যটক ৩০০ কোটি টাকা রাজস্ব আয় হয়েছে পায়রা বন্দরে: পায়রা বন্দর চেয়ারম্যান কলাপাড়ায় ডাক্তার-নার্সের অবহেলায় রোগীর মৃত্যুতে শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন অনুষ্ঠিত

banner728x90

কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন

কলাপাড়ায় ২শতাধিক শ্রমিকদের মাঝে যুবলীগ নেতা মুরসালিন আহম্মেদের শীতবস্ত্র বিতরন

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় অসহায় ও দরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরন করেছে ঢাকা দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মো. মুরসালিন আহম্মেদ। মঙ্গলবার দুপুরের দিকে পৌর শহরের লঞ্চঘাটে বসে এসব কম্বল বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিন আহমেদ, ঘাট ইজারাদার মো. শামিম ও নুর জামালসহ যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা। শীত নিবারনের বস্ত্র পেয়ে হাসি ফুটে শ্রমিকদের চোখে-মুখে।

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মো. মুররসালিন আহম্মেদ বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ব্যক্তিগত অর্থায়নে শ্রমিক ও অসহায় মানুষের মাঝে আমি এ শীতবস্ত্র বিতরন করেছি। কিছুটা হলেও এ শীতবস্ত্রে তাদের শীত নিরাবন হবে। আমি এসব অহসায় মানুষের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছি।

আপনার মতামত এখানে লিখুন




banner728x90

banner728x90




banner728x90

© বিডি ভয়েস নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY Next Tech
Translate »
error: Content is protected !!